শিক্ষার খবর

খড়গপুর ‘IIT’ তে ইন্টারভিউ -এর মাধ্যমে চাকরির সুযোগ , ইচ্ছুক প্রাথী আবেদন করতে পারেন

সম্প্রতি খড়্গপুর IIT’র অ্যাগ্রো বিজনেস ইনকিউবেশন ফাউন্ডেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সমগ্র দেশ জুড়ে চলছে চাকরি খোঁজার প্রতিযোগিতা,চাকরি প্রাথীরা চাকরি খুঁজতে খুঁজতে হাঁপিয়ে উঠেছে। ঠিক এমন সময় রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য দারুণ একটি সুখবর নিয়ে হাজির হয়েছি আমরা। সম্প্রতি খড়্গপুর IIT’র অ্যাগ্রো বিজনেস ইনকিউবেশন ফাউন্ডেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যে কোনো রাজ্য থেকে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ইত্যাদি আজকের প্রতিবেদনে বিস্তারিত ভাবে আলোচনা করা হলো।

TBI Manager পদের জন্য মোট শুন্য পদ ১ টি এবং এই পদে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে MBA, M.Tech অথবা M.Sc ডিগ্রী থাকার পাশাপাশি অ্যাগ্রো ইন্ডাস্ট্রির যেকোনো বিভাগে দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এবং চাকরি প্রার্থীকে মাসিক ৬০,০০০/- টাকা বেতন দেওয়া হবে। ৩৫ বছর বয়েসের মধ্যে প্রাথীরা শুধু মাত্র আবেদন করতে পারবে।

আবেদন পদ্ধতি

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য নীচে দেওয়া লিঙ্কটিতে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। নোটিফিকেশনের সঙ্গে থাকা আবেদনপত্রটি প্রিন্ট করে যথাযথ তথ্য দিয়ে আবেদনপত্রটি পূরণ করে নিতে। সমস্ত তথ্য সঠিক ভাবে পূরণ করার পর আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রগুলি যুক্ত করতে হবে। এরপর আবেদনপত্রে প্রার্থীর ছবি যুক্ত করে নিজের সাক্ষর করে নিতে হবে। এরপর আবেদনপত্রটি স্পীডপোস্টের মারফৎ অথবা নিজে সরাসরি সংস্থার নির্দিষ্ট ঠিকানায় জমা দিয়ে আসতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— Chief Executive Officer, ABIF IIT Kharagpur, IIT Kharagpur Campus, Kharagpur, Paschim Medinipur, West Bengal-721302

অফিসিয়াল নোটিশ : Download Now
Official Website: Click Here